আমতলীতে শহিদ দিবস ও মাতৃভাষা দিবসে গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২২

মাইনুল ইসলাম রাজু, স্টাফ রিপোর্টার:  বরগুনার আমতলীতে শহিদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে ৩টি ইউনিয়নের ৫ শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে হাসপাতালের চিকিৎসক, উপজেলার হলদিয়া ইউনিয়নের কৃতি সন্তান, অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ মোঃ রিয়াজ মৃধার পিতা মাতার নামে (প্রস্তাবিত) রফিক-নুরজাহান হসপিটাল উদ্যোগে তার নিজ বাড়ী পূর্ব চিলা গ্রামে হলদিয়া, আমতলী সদর ও পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের ৫ শতাধিক গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বরিশাল, পটুয়াখালী এবং আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ রিয়াজ মৃধা, ডাঃ শোয়েব এইচ খান, ডাঃ আকিব জাবেদ, এবিএম তানজীরুল ইসলাম, ডাঃ ফাইজুর রহমান, ডাঃ ডলি বিনতে হক চিকিৎসা সেবা প্রদান করেন।

এ বিষয়ে ডাঃ মোঃ রিয়াজ মৃধা বলেন, শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমার বাবা-মায়ের নামে প্রস্তাবিত হসপিটাল প্রাঙ্গণে এই ফ্রি মেডিকেল ক্যাম্প করা হয়েছে। তিনি তার পিতা মাতার জন্য দোয়া চেয়ে বলেন, এভাবে যেন সাধারণ মানুষের পাশে থেকে তাদের চিকিৎসা সেবা প্রদান করতে পারি।

আপনার মতামত লিখুন :