কলকাতার ইস্ট বেঙ্গলের পাশে থাকবে বসুন্ধরা


প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২২

কলকাতার ইস্ট বেঙ্গল ক্লাবের আজীবন সদস্য হিসেবে সম্মানিত হয়েছেন বসুন্ধরা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর। গত বৃহস্পতিবার তাকে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সায়েম সোবহান আনভীরের স্ত্রী স্ত্রী সাবরিনা সোবহান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি মহম্মদ ইমরুল হাসান, এআইএফএফের সহ-সভাপতি সুব্রত দত্ত, ইস্ট বেঙ্গল ক্লাব সচিব কল্যাণ মজুমদারসহ একঝাঁক প্রাক্তন ফুটবলার।

বসুন্ধরা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সায়েম সোবহান আনভীর জানান, আজ থেকে আমিও ইস্ট বেঙ্গল পরিবারের এক সদস্য। এই সম্মান আমায় ঋণী করেছে। ভবিষ্যতে ইস্ট বেঙ্গলের যে কোনও কাজের সঙ্গে নিজেকে জড়াতে পারলে খুশি হব। আপাতত শেখ রাসেল ক্রীড়াচক্রের সঙ্গে প্রীতি ম্যাচ খেলার জন্য ইস্ট বেঙ্গল ক্লাবকে আহ্বান জানাচ্ছি। এই ম্যাচের যাবতীয় ব্যবস্থা আমরাই করব।

বসুন্ধরা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ক্লাব তাঁবুতে পা রাখার পর থেকেই গুঞ্জন শুরু হয়। অনেকেই বলাবলি করছেন আগামী মৌসুমে ইস্ট বেঙ্গলের পুষ্ঠপোষক হচ্ছে বসুন্ধরা। তবে এ বিষয়ে সরাসরি কিছু বলেননি সায়েম সোবহান। তিনি বলেছেন, ইস্ট বেঙ্গলের পাশে থাকতে চাই।

এ বিষয়ে ইস্ট বেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার বলেন, আমাদের এক সঙ্গে চলার ভাবনাচিন্তা রয়েছে। ফুটবলের উন্নতিতে দুই বাংলা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করবে। তবে একাধিক সংস্থা আমাদের সঙ্গে সংযুক্ত হতে চাইছে। যা অবশ্যই ইতিবাচক।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ