পদত্যাগের চিন্তাও করেছিলাম: ইলিয়াস কাঞ্চন

প্রকাশিত : ৪ মার্চ ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র সমিতির নবনির্বাচিত সভাপতি ও একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ইলিয়াস কাঞ্চন বলেছেন, শিল্পী সমিতির বিষয়গুলো নিয়ে আমি বিরক্ত। গতকাল আমার মনে হয়েছিলো, কেন আসলাম এখানে! পদত্যাগ করার চিন্তা করছিলাম। কারণ এগুলো আমার ভালো লাগে না। সবকিছুরইতো সমাধান আছে। ভালোবাসা, আচরণ- এগুলো দিয়ে অনেক কিছু জয় করা যায়। বৃহস্পতিবার (৩ মার্চ) এফডিসিতে একটি সিনেমার মহরতে হাজির হয়ে কথাগুলো বলেন তিনি।

ইলিয়াস কাঞ্চন বলেন, আমি চলচ্চিত্রের মানুষ। আমি নিজে থাকি বা না থাকি, আপনারা এই ইন্ডাস্ট্রিকে রক্ষা করুন। সকলের প্রতি আমার এই অনুরোধ। তিনি আরও বলেন, আমাদের চলচ্চিত্রের অবস্থা খুবই খারাপ। আমরা সবাই মিলে চলচ্চিত্রের এই অবস্থা উত্তরণের চেষ্টা চালিয়ে যাচ্ছি। নির্বাচনের আগে থেকেই আমি বলে আসছি সিনেমার উন্নয়ন কাজে ওতোপ্রোতভাবে থাকবো। সিনেমা শুরু এবং মুক্তির সময় প্রচারণায় অংশ নেবো।

এসময় ইলিয়াস কাঞ্চনের পাশে ছিলেন হাইকোর্টের রায়ে বুধবার (২ মার্চ) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ ফিরে পাওয়া চিত্রনায়ক জায়েদ খান, ‘ট্র্যাপ’ ছবিতে অভিনয় করতে যাওয়া চিত্রনায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী। এদিকে বৃহস্পতিবার (৩ মার্চ) চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে ভোটে জেতা জায়েদ খানের পক্ষে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেছেন নিপুণ আক্তার।

 

আপনার মতামত লিখুন :