দশমিনায় বিএনপি’র বিক্ষোভ ও সমাবেশ

প্রকাশিত : ৫ মার্চ ২০২২

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা।। পটুয়াখালীর দশমিনায় নিত্যপণ্যের ঊর্ধগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচী পালন করেছে দলটি। শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা বিএনপির অস্থায়ী কার্যলয়ের সামনের সড়কে এ বিক্ষোভ ও সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহŸায়ক আব্দুল আলিম তালুকদার, উপজেলা সদস্য সচিব এ্যাডভোকেট খোরর্শেদ আলম, যুগ্ন আহŸায়ক ফকরুজ্জামান বাদল, শাহ আলম শানু, মশিউর রহমান ও মফিজুর রহমান এবং যুবদল আহŸায়ক এ্যাডভোকেট এনামুল হক রতন, সদস্য সচিব শামিম খান, যুগ্ন আহŸায়ক আলামিন মোল্লা ও আব্দুল্লাসহ অঙ্গ সহযোগী সংগঠনের শীর্ষ নেতারাও বক্তব্য রাখেন।

বক্তরা বক্তব্যে বলেন, দলীয় সরকারের অধীনে দু’টি নির্বাচন করে মানুষের সব আশা ধূলিসাৎ করে দিয়ে অত্যাচার নির্যাতনের স্টিম রোলার চালিয়েছে। জনগণের ভোটে যা প্রতিফলিত হবে সেটাই গণতন্ত্র। জনগণ ভোট দিতে চায়। সেজন্যই তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হতে হবে। এই নির্বাচন কমিশন দিয়ে কোনো মতে ভোট দিয়ে আবার ক্ষমতায় চলে যাবা সেটা আর এবার হবে না।

এবার মানুষ সমস্ত চক্রান্ত নস্যাৎ করে দিয়ে দেশনেত্রীকে মুক্ত করবে এবং নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে। এখনো সময় আছে চাল, ডাল, তেলের দাম কমাও, গ্যাস বিদ্যুৎ-পানির দাম কমাও এবং জনগণের প্রতি শ্রদ্ধা রেখে পদত্যাগ করুন এবং নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকার গঠন করে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের হাতে ক্ষমতা হস্তান্তর করুন। সরকারকে পদত্যাগে বাধ্য করতে আন্দোলন করতে হবে। এজন্য দেশের মানুষকে নিয়ে রাস্তায় নামতে হবে।

 

আপনার মতামত লিখুন :