এবার প্রশ্নের মুখে সানি লিওনের মাতৃত্ব

প্রকাশিত : ৬ মার্চ ২০২২

এক সময়কার প র্ন স্টার। মার্কিন দেশে উত্থান। ভারতে বিগ বসের বাড়িতে এসে বলিউডে পদার্পণ। তিন সন্তানের জননী। কিন্তু সম্প্রতি তিনি ট্রোলড। ট্রোলড পোশাকের জন্য নয়, লাস্যের জন্যেও নয়। তিনি ট্রোলড হয়েছেন সম্পূর্ণ অন্য কারণে। কন্যা সন্তানকে নিয়ে ট্রোলড হয়েছেন সানি লিওনি। ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে যমজ পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন সানি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

পুত্ররা আশার এবং নোয়া। তারই আগের বছর অর্থাৎ ২০১৭ সালে কন্যা নিশাকে দত্তক নিয়েছিল ওয়েবার দম্পতি। সেই একরত্তি নিশাকে নিয়ে ট্রোলিং শুরু করেছে নেটিজ়েনরা। কটু কথায় বিদ্ধ করেছে অভিনেত্রী সানি লিওনিকে। পাবলিসিটির জন্যই নাকি কন্যা নিশাকে দত্তক নিয়েছেন সানি। এভাবেই তাকে কটাক্ষ করেছেন তারা। এই ঘটনার পর সানিও চুপ করে থাকার পাত্রী নন। পাল্টা জবাব দিয়েছেন তিনিও। ট্রোলিংয়ের বিরুদ্ধে সানি বলেছেন, যিনি আমার সম্পর্কে এমন কথা লিখেছেন, তিনি আমার জীবনের অংশ নন।

একটি ছবি দেখে কেউ আমার মাতৃত্বকে প্রশ্ন করতে পারেন না। আমার জুতায় পা গলিয়ে পাঁচ মিনিট আমরা জীবনটা বেঁচে দেখুন। তারপর আমাকে, আমার সন্তানদের, আমার পরিবারের সম্পর্কে এমন ধরনের কথা বলবেন। খুবই হাস্যকর ও শিশুসুলভ বিষয়! ট্রোলারদের বড় হতে বলেছেন সানি। তিনি বলেছেন, বহু বাবা-মা আছেন যারা জানেন সন্তানকে কীভাবে বড় করতে হয়, কিংবা জানেন কীভাবে একাধিক সন্তানকে বড় করতে হয়।

কয়েকদিন আগের ঘটনা। নিজের দুই পুত্র সন্তানের হাত ধরে সিঁড়ি দিয়ে নামছিলেন সানি। কন্যা নিশার হাত তিনি ধরেননি। নিশা একটু এগিয়ে নিজের মতো হেঁটে সিঁড়ি দিয়ে নামছিল। নিশাকে উপেক্ষা করার জন্য ট্রোলড হয়েছেন সানি। সেই ট্রোলের কড়া উত্তর দিয়ে চুপ করিয়েছেন ট্রোলারদের।

 

আপনার মতামত লিখুন :