মৌলভীবাজারে ১লক্ষ টাকা মুক্তিপন দাবী আটক- ২

প্রকাশিত : ৮ মার্চ ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার এর নির্দেশে এবং জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান এর নেতৃত্বে বিশেষ অভিযান টিম এর সহায়তায় আজ ৬ মার্চ গভীর রাতে ভিকটিম রবিনকে উদ্ধার করে মোবাইল লোকেশন সনাক্তের মাধ্যমে ২ অপহরনকারীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়নের মনোহর কোনা গ্রামের জুনেদ আহমদ এর পুত্র রুবেল আহমদ (২৪) ও ১২নং গিয়াস নগর ইউনিয়নের আকবরপুর গ্রামের তারেক মিয়ার পুত্র রুবেল মিয়া (২৫)।

এ ঘটনায় ভুক্তভোগীর পিতা জমসেদ আলী বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা (নং- ১১/৫৬, তারিখ ঃ ০৬/০৩/২২ইং) দায়ের করেছেন। ঘটনার বিবরণে জানা গেছে- উপজেলার ৩নং কামাল পুর ইউনিয়নের খালিশপুর গ্রামের জমসেদ আলীর পুত্র ভিকটিম রবিন আলী (১৯) গত ৫ মার্চ সকালে প্রাইভেট কার যার রেজি: নং- মৌলভীবাজার- গ- ১১-০০৩৬ নিয়ে বাড়ী হইতে মৌলভীবাজার কলেজের উদ্দেশ্যে রওয়ানা হয়। কাজ শেষে তার ছেলে ও তার নাতনী নাফিজা সুলতানা আকবরপুর সাকিনস্থ আঞ্চলিক কৃষি গবেষনা ইনিষ্টিটিউট আকবরপুর এর সামনে পাকা রাস্তার পাশে প্রকৃতির কাজ সারানোর জন্য প্রাইভেট কার থেকে নামলে কতিপয় ব্যক্তি তার রবিনকে জিম্মি করে।

অপহরণকালী মো: জায়েদ আহমদ (২৭) প্রাইভেট কারটি চালিয়ে নিয়ে শ্রীমঙ্গল রেল গেইটের সামনে নাফিজা সুলতানাকে নামিয়ে দিয়ে রবিনকে নিয়ে দ্রæত গাড়ীটি ঘুরিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে রবিন এর ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭০৬৫৩৭৭৬২ হতে তার বন্ধু আফনান আল ওহি এর ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭৪৩৩০৯২৯৩ এ ফোন করে বলে যে, তাকে কতিপয় লোক অপহরন করেছে এবং মুক্তিপন হিসাবে এক লক্ষ টাকা দাবি করেছে। যা বিকাশ নাম্বার ০১৬৪০০১৬৭৫১ এ টাকা পাটানোর জন্য বলে।

জমসেদ আলী তার ছেলেকে বাঁচানোর জন্য ০১৭৯১৫৬৯৬৬৮ নাম্বার হতে প্রেরিত বিকাশ নাম্বারে ১৪ হাজার ৭শত টাকা প্রদান করেন এবং বাকি টাকা সংগ্রহ করে পাঠানো হবে মর্মে তাদেরকে জানান। পরবর্তীতে উক্ত বিষয়টি পুলিশের উদ্ধর্তন কর্তৃপক্ষকে অবহিত করিলে উদ্ধর্তন কর্তৃপক্ষ বিষয়টির সম্পর্কে জেলা গোয়েন্দা শাখা, মৌলভীবাজারকে দ্রæত ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ প্রদান করেন। তাৎক্ষনিক জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযান টিম-এর সহায়তায় উক্ত ভিকটিম রবিনের মোবাইল লোকেশন সনাক্তের মাধ্যমে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় ঘটনাস্থল হতে জড়িত ৬নং একাটুনা ইউনিয়নের মোঃ কামাল উদ্দিন এর পুত্র মোঃ জাযেদ আহমদ(২৭) পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে স্বীকার করে এবং এর সাথে জড়িত অন্যান্যদের নাম প্রকাশ করে।

 

আপনার মতামত লিখুন :