নারীর সমঅধিকার নিশ্চিত হলেই দেশ উন্নত হবে: জি এম কাদের

প্রকাশিত : ৮ মার্চ ২০২২

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, ‌‘নারী-পুরুষের সমঅধিকার নিশ্চিত হলেই দেশ যথার্থভাবে উন্নত হবে। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মঙ্গলবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ে জাতীয় মহিলা পার্টি আয়োজিত এক আলোচনা সভা ও নবগঠিত মহিলা পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

মহিলা পার্টির আহ্বায়ক ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির সভাপতিত্বে এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহ্বায়ক নাজমা আকতার এমপির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব মো, মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আব্দুস সবুর আসুদ, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, হেনা খান পন্নী, নাজনীন সুলতানা, অ্যাডভোকেট লাকী বেগম প্রমুখ।

জি এম কাদের আরও বলেন, দেশে মোট জনগোষ্ঠীর অর্ধেক নারী সমাজ যদি বৈষম্যের শিকার হয় তাহলে সার্বিক উন্নয়ন বাধাগ্রস্ত হবে। অথচ আমাদের দেশের নারী সমাজ সকল ক্ষেত্রে দক্ষতার পরিচয় দিচ্ছে। সুতরাং তাদের সমানভাবে জাতীয় উন্নয়নের কাজে লাগাতে হবে। নারীদের সমঅধিকার নিশ্চিত করতে হলে নারীদের ঐক্যবদ্ধ হতে হবে।

 

আপনার মতামত লিখুন :