প্রথমবার মিউজিক ভিডিওতে সাবিলা নূর

প্রকাশিত : ১৬ মার্চ ২০২২

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর মডেলিং, বিজ্ঞাপন, নাটক সব জায়গাতেই সফলতা দেখিয়েছেন। এই অভিনেত্রী এবার প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে কাজ করতে যাচ্ছেন। দীর্ঘ আট বছরের ক্যারিয়ারে এই প্রথম মিউজিক ভিডিওতে কাজ করার কারণ জানিয়ে তিনি বলেন, ‘বিজ্ঞাপনে মডেলিং কিংবা ফটোশুট করা হয়। কিন্তু কখনো মিউজিক ভিডিওর মডেল হইনি। তাই ভাবলাম নতুন একটা কিছু করা যেতেই পারে। পরীক্ষামূলকভাবে কাজটি করেছি।’

সাবিলা আরও জানান, এটি স্রেফ ভিডিও নয়। এখানে গল্পও থাকছে। তা ছাড়া ইমরানের গানের জনপ্রিয়তার দিকটাও বিবেচনায় ছিল। এদিকে মিউজিক ভিডিওর গানটির নাম অবশ্য এখনো চূড়ান্ত করা হয়নি। এটি লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজনের পাশাপাশি গেয়েছেন ইমরান মাহমুদুল। সৈকত রেজার নির্মাণে ভিডিওচিত্রে সাবিলার সঙ্গে মডেলও হয়েছেন গায়ক ইমরান। জানা গেছে, আসন্ন রোজার ঈদ উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে বিশেষ এই মিউজিক ভিডিও প্রকাশিত হবে।

এদিকে সাবিলা নূর সম্প্রতি অভিনয় করেছেন বহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজনে। গত ১১ মার্চ থেকে এটি প্রচার শুরু হয়েছে। এতে নাবিলা চরিত্রে অভিনয় করেছেন সাবিলা।

আপনার মতামত লিখুন :