কুয়াকাটায় বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী পালন করেছে রাখাইন জনগোষ্ঠী

প্রকাশিত : ১৮ মার্চ ২০২২

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। সাগরকন্যা খ্যাত কুয়াকাটায় রাখাইন জনগোষ্ঠী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে রাখাইন ছাত্রছাত্রীদের মাঝে সাইকেল ও স্কুল ব্যাগ বিতরন করা হয়েছে। এর আগে বিষেশ প্রার্থনা, বর্ণাঢ্য র‌্যালী, বঙ্গবন্ধুর জীবনী আলোচনা ও বৌদ্ধসম্প্রদায়েরর বিহার গুলো মেরামত বাবদ চেক বিতরণ করা হয়।

হোটেল বনানীর হল রুমে অং হেলথ্ এন্ড এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর আয়োজন করে। বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম সহ-সম্পাদক নিউ নিউ খেইন’র সভপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মোহাম্মদ শহিদুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, পটুয়াখালী সহকারী কমিশনার এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ছোনমং, মহিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার আবুল খায়ের প্রমুখ।

অনুষ্ঠান সংঞ্চালনা করেন মংচো রাখাইন। সবশেষে রাখাইন শিশু কিশোরীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক ও নৃত্য অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা কৃষক লীগের নেতা কর্মী ও উপজেলার বিভিন্ন রাখাইন পল্লীর শিক্ষার্থীসহ নারী পুরুষ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :