শার্শায় সারাদিন ব্যাপী নানা কর্মসূচীতে কেন্দ্রীয় নেতা নাজমুল

প্রকাশিত : ১৮ মার্চ ২০২২

বেনাপোল(যশোর)প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচীর অংশ হিসাবে যশোরের শার্শার কৃতিসন্তান কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে সারাদিন ব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করেছেন।

বৃহস্পতিবার সকালে যশোর-১ শার্শা আসনের সাবেক জনপ্রিয় সংসদ সদস্য মরহুম তবিবুর রহমান সরদার এর কবর জিয়ারতের মাধ্যমে তার এই কর্মসূচি শুরু করা হয়। এরপর দুপুরে নাভারণ শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজে বিভিন্ন ঔষধি ও ফলজি গাছের চারা রোপন করা হয়। বিকালে বাদ আসর মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন তিনি।

কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান শার্শা উপজেলা মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত উন্নয়ন মেলায় বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এরপর তিনি বেনাপোলে ছোট আঁচড়া মোড়ে অবস্থিত আওয়ামী লীগের দলীয় কার্যালয় পরিদর্শন করেছেন। পরে সন্ধ্যায় বেনাপোল রেলওয়ে স্টেশন রোডে অবস্থিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে দীর্ঘ সময় অবস্থান করে স্থানীয় নেতাকর্মীদের খোঁজখবর নেন। সেখানে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাথে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কেক কেটে দিনটি উদযাপন করেন।

দিনব্যাপি কর্মসূচীতে এসময় উপস্থিত ছিলেন, যশোর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ফারুক হোসেন উজ্জ্বল, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি’র সহ:সম্পাদক মো. বাবলুর রহমান বাবলু, বাংলাদেশ আওয়ামী যুবলীগ শার্শা উপজেলা শাখার সাবেক আহবায়ক মো. সাইদুজ্জামান বিটন, সাবেক যুগ্ম আহবায়ক মো. জাকির হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল, যুবলীগ নেতা কাজী মালেকুজ্জামান সুজন, হাজী বাবলুর রহমান বাবলু, ফেরদৌস চৌধুরী রাজু, উপজেলা ছাত্রলীগ নেতা মো. জাবের রেজোয়ান রুমেল, ডিকুল হোসাইনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :