ঐতিহাসিক সিরিজ জয়ে ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রকাশিত : ২৩ মার্চ ২০২২

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সে দেশের মাটিতে প্রথমবারের মতো তিন ম্যাচ ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জয়ী হওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও দলের কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী প্রত্যাশা করেন, টেস্ট খেলাতেও ক্রিকেট দল জয়ের জন্য সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখবে।

এদিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাদের মাটিতেই প্রথমবারের মতো ঐতিহাসিক সিরিজজয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। বাংলাদেশ তৃতীয় ওয়ানডেতে জয়ের পর এক অভিনন্দনবার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের ঐতিহাসিক এ সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দক্ষিণ আফ্রিকার মাটিতেই বাংলাদেশ দল ইতিহাস গড়ে সিরিজ জয় করায় আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত।

ক্রীড়া প্রতিমন্ত্রী আরও বলেন, ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক সহযোগিতা, আন্তরিক পৃষ্ঠপোষকতা ও সুনিপুণ দিকনির্দেশনা বাংলাদেশ ক্রমশ: বিশ্ব ক্রিকেটে পরাশক্তি হিসেবে আবিভূত হচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আপনার মতামত লিখুন :