যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানের যাত্রী নিহত, আহত ১

প্রকাশিত : ৭ এপ্রিল ২০২২

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় কওছার আলী (৯০) নামে এক ভ্যান যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে বাগআঁচড়া স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকাল ৭টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেলতলা মুড়ির মিল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত কওছার আলী ঝিকরগাছা নাভারন গোডাউন কলোনি পূর্বপাড়া গ্রামের কালুর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাভারন হাইওয়ে থানা পুলিশের ওসি মজ্ঞুরুল ইসলাম। তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৭ দিকে কওছার আলী কবিরাজ বাড়ি যাওয়ার জন্য ভ্যানযোগে তার জামাইয়ের বাড়ি থেকে সোনাবাড়ীয়ায় যাচ্ছিলো। পথিমধ্যে যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেলতলা মুড়ির মিল নামক স্থানে পৌছালে সাতক্ষীরাগামী দ্রুতগতির একটি ট্রাক ( ঢাকা মেট্রো ট-২০-২৯২৮) ভ্যানের পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে কওছার ও ভ্যানচালক সাহেব আলী (৬৫) পাকা রাস্তার উপর ছিটকে পড়ে মারাত্নক আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বাগআঁচড়ার একটি ক্লিনিকে ভর্তি করে। এতে কওছারের অবস্থার অবনতি হলে তাকে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘাতক ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।

আপনার মতামত লিখুন :