লিগ্যাল এ্যাকশন বাংলাদেশ (ল্যাব) ফাউন্ডেশনে’র পক্ষ থেকে হতদরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত : ৯ এপ্রিল ২০২২

নিজস্ব প্রতিবেদক: লিগ্যাল এ্যাকশন বাংলাদেশ (ল্যাব) ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র ও কর্মহীন অসহায় দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৪ ঘটিকায় অত্র সংগঠনের অফিস প্রাঙ্গণে ইফতার সামগ্রী প্যাকেট করার পর অর্ধশতাধিক দরিদ্র অসহায় মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করেন ল্যাব ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

ইফতার উপহার সামগ্রির মধ্যে ছিল, চাল, তৈল, আলু, খেজুর, মুড়ি, চিনি, সেমাই ও গুড়ো দুধ। এ সমস্ত উপহার পেয়ে সাধারণ মানুষের মুখে হাসি ফুটে উঠেছে। উপহার সামগ্রী পাওয়ার পর তারা জানান, বর্তমানে আমরা তেল কিনতে গেলে সারাদিনের ইনকাম শেষ হয়ে যায়, সেখানে এতোগুলো বাজার এই সংস্থা আমাদের দিয়েছে, আল্লাহ উনাদের ভালো করুক।

ইফতার বাজার বিতরন শেষে তারা তাদের সকল কর্মিদের নিয়ে মিলাদ ও সকল দেশবাসীর মঙ্গলের জন্য বিশেষ দোয়া করেন, দোয়ার পর সকলে মিলে একসাথে ইফতার করেন।

এ সময় উপস্থিত ছিলেন লিগ্যাল এ্যাকশন বাংলাদেশ (ল্যাব) ফাউন্ডেশনের চেয়ারম্যান ওবায়দুর রহমান লস্কর, নির্বাহী পরিচালক হৃদয় হাসান, পরিচালক- সাগর, জান্নাত, সহঃ পরিচালক- লাইচুজ্জামান স্বপন, সাংবাদিক কামাল হোসেন খান, সামসুদ্দোহা পিন্টু, আকাশ হোসেন সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :