রাজনগরে “কমলারানীর দীঘি হোয়াটসঅ্যাপ গ্রুপ” এর উদ্যাগে ৪৭০ পরিবোরের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ

প্রকাশিত : ১০ এপ্রিল ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: রাজনগরে পবিত্র রমজান মাস উপলক্ষে “কমলারানীর দীঘি হোয়াটসঅ্যাপ গ্রুপ এর প্রতিষ্ঠাতা, দানশীল ব্যক্তিত্ব বৃটেন প্রবাসী আব্দুল মালিক এর উদ্যাগে ও কমলারানীর দীঘি হোয়াটসঅ্যাপ গ্রæপ” এর সহযোগীতায় উপজেলার ৮ ইউনিয়নের ৪৭০ পরিবোরের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে গালফ কমিউনিটি সেন্টারে আজ ১০ এপ্রিল দুপুরে।

“কমলারানীর দীঘি হোয়াটসঅ্যাপ গ্রæপ এর বাংলাদেশ সমন্ময়ক আকলু মিয়া চৌধুরী এর সভাপতিত্বে ও রাজনগর মৌলানা মুফজ্জল হোসেন মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক তোফায়ের আহমদ এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- রাজনগর মৌলানা মুফজ্জল হোসেন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন- ৮নং মনসুরনগর ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও সমাজসেবী মোঃ সাদিকুর রহমান, রাজনগর সরকারী কলেজের সহকারী প্রদান ও বিভাগীয় প্রধান, রাষ্ট্র বিজ্ঞান শাহানারা রুবি, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ সভাপতি ও বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব খালেদ চৌধুরী, সমাজসেবী, স্বাস্থ্য প্রযুক্তিবিদ ও সংস্কৃতিকর্মী খছরু চৌধুরী, তারাপাশা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ সায়েদ আহমেদ, সমাজসেবী মোঃ নুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্টানে “কমলারানীর দীঘি হোয়াটসঅ্যাপ গ্রæপ এর পক্ষ থেকে প্রবাসীদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। অসহায় এ মানুষ গুলো খাদ্য সামগ্রী হাতে পেয়ে মহা খুশি। তারা সকলেই বৃটেন প্রবাসী আব্দুল মালিকসহ সংশ্লিষ্টদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :