কোহলি বেঙ্গালুরু শিরোপা না জেতা পর্যন্ত বিয়ে করবেন না এক নারী সমর্থক

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) শুরু থেকে এখন পর্যন্ত সব আসরে অংশ নিয়েছে এবং একই ফ্র্যাঞ্চাইজির নামে খেলেছে এমন দলগুলোর মধ্যে শিরোপা না জেতা একমাত্র দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবু আশা ছাড়ছেন না দলটির সমর্থকেরা। গতরাতে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচে এক নারী দর্শক তো প্ল্যাকার্ড হাতে জানিয়ে দিলেন বেঙ্গালুরু শিরোপা না জেতা পর্যন্ত তিনি বিয়ে করবেন না।

গতরাতে চেন্নাইয়ের কাছে ২৩ রানে হেরেছে বেঙ্গালুরু। ম্যাচের সময় ক্যামেরার লেন্স গ্যালারিতে অন্যরকম এক ছবি খুঁজে নিল। এক নারী সমর্থক প্ল্যাকার্ড উঁচিয়ে ধরেছেন। যেখানে ইংরেজিতে লেখা, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আইপিএলের ট্রফি না জেতা পর্যন্ত তিনি বিয়ে করবেন না। ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বেঙ্গালুরুর শিরোপা না জেতা নিয়ে আলোচনা অবশ্য আরও আগেই শুরু হয়েছে। এই জেরে এই মৌসুম থেকে দলের নেতৃত্বও বদলেছে। মৌসুম শুরুর আগেই বিরাট কোহলি জানিয়ে দিয়েছিলেন তিনি আর বেঙ্গালুরুর অধিনায়কত্ব করছেন না। এই মৌসুম থেকে দলটির দায়িত্ব সামলাচ্ছেন ফাফ ডু প্লেসি।

ডু প্লেসির নেতৃত্বে এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৩ টিতে জয় পেয়েছে বেঙ্গালুরু। পয়েন্ট তালিকা দলটির অবস্থান ৫ নম্বরে। ওই নারী সমর্থককে বিয়ের সিদ্ধান্ত নিতে তাই আর কটাদিন অপেক্ষা করতে হবে। বিয়ের তারিখ পেছাবে কি না মৌসুম শেষেই তা বোঝা যাবে।

আপনার মতামত লিখুন :