আগামী ২৯ এপ্রিল রুক্মিণীকে বিয়ে করছি দেব

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২২

টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি দেব ও রুক্মিণী মৈত্র। তাদের সম্পর্কের কথা সবার জানা। এবার তাদের বিয়ের খবরের আলোচনা জোড়ালো হচ্ছে ভারতের পশ্চিমবঙ্গের সিনেমা ইন্ড্রাস্টিতে। বিভিন্ন সংবাদমাধ্যমের জোরাজুরির মুখে, বিয়ের তারিখ ঘোষণা করেন দেব। তিনি জানান, ভালোবাসার মানুষের সঙ্গে এপ্রিলেই সংসার শুরু করতে যাচ্ছেন তিনি।

আসছে ২৯ এপ্রিল বড়পর্দায় মুক্তি পাচ্ছে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ‘কিশমিশ’। সিনেমাটিতে নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যাবে দেব ও রুক্মিণীকে। সিনেমাটির প্রচারের জন্য আজ শনিবার (০৯ এপ্রিল) দক্ষিণ কলকাতার একটি শপিং মলে হাজির হয়েছিলেন দেব ও রুক্মিণী। সেখানে মাঝেমধ্যে খুনসুটি করতে দেখা যায় তাদের। স্বাভাবিকভাবেই তাদের সম্পর্কের বিষয়ে প্রশ্ন তোলেন সাংবাদিকরা।

সেখানে দেব বলেন, ‘২৯ এপ্রিলেই রুক্মিণীকে বিয়ে করছি!’ দেবের এমন ঘোষণায়, উচ্ছ্বাসিত টলিউডের এই দুই তারকার ভক্তরা।তবে ধারণা করা হচ্ছে, বাস্তবে নয়, সম্ভবত ‘কিশমিশ’ সিনেমায় দেব-রুক্মিণীর বিয়ের একটি দৃশ্য রয়েছে। সেই বিয়ের কথাই কি দেবের মুখে শোনা গেল নাকি সত্যি সিনেমা মুক্তির দিনেই গাঁটছড়া বাঁধছেন তারা? তা নিয়ে দর্শক মহলে কৌতূহল বাড়ছে।

আপনার মতামত লিখুন :