শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম ‘ডিজিরেভোলিউশন’-এর সমাপনী অনুষ্ঠান

প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২২

শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম ‘ডিজিরেভোলিউশন’-এর প্রথম সিজন সম্পন্ন করেছে বাংলালিংক। একটি সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে প্রথম সিজনের সমাপ্তি হয়। বাংলালিংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস ও চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদের উপস্থিতিতে সকল অংশগ্রহণকারীকে নিয়ে বাংলালিংক-এর প্রধান কার্যালয়ে সমাপনী অনুষ্ঠানটি আয়োজিত হয়।

ভার্চুয়াল প্রোগ্রামটির জন্য সারাদেশের ৩৫টিরও বেশি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের বাছাই করা হয়। অংশগ্রহণকারীরা বিভিন্ন সমসাময়িক টেলিকম, ডিজিটাল, বিজনেস ইন্টেলিজেন্স ও অ্যানালেটিক্স, ডিজিটাল মার্কেটিং, ইউআই ও ইউএক্স, কনটেন্ট মার্কেটিং, ডিজাইন থিঙ্কিং, অ্যাজাইল প্রজেক্ট ম্যানেজমেন্ট ইত্যাদি বিষয়ে উচ্চতর দক্ষতা অর্জন করে। প্রতিটি সেশনের পর অংশগ্রহণকারীদের মূল্যায়ন করা হয়।

বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ বলেন, “কর্মক্ষেত্রে সফল হওয়ার জন্য আজকের তরুণদেরকে ডিজিটাল দক্ষতা অর্জন করতে হবে। ‘ডিজিরেভোলিউশন’ তাদেরকে সেইসব পেশাগত ডিজিটাল দক্ষতা অর্জনে সহায়তা করবে যেগুলি বর্তমান কর্মক্ষেত্রে প্রয়োজনীয়। আমরা বিশ্বাস করি, আধুনিক প্রশিক্ষণের মাধ্যমে আমাদের সম্ভাবনাময় তরুণদের ক্ষমতায়ন করা গেলে টেলিকম ও আইটি খাতে দক্ষ জনবল সৃষ্টি হবে।

আপনার মতামত লিখুন :