দুই হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করলো আ.লীগ নেতা শহীদ


প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২২

বেনাপোল প্রতিনিধি: আসন্ন “পবিত্র ঈদুল ফিতর” উপলক্ষে বেনাপোল ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ২০০০(দুই হাজার) পরিবার বর্গের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করলেন বেনাপোল ইউনিয়নবাসীর প্রিয় মুখ, তরুণ নেতা ৪ নং বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক-মোঃ শহিদুজ্জামান শহীদ।

বুধবার(২৭ এপ্রিল) সকাল ১০ টার দিকে বেনাপোল ইউনিয়নাধীন ১ ও ২ নং ওয়ার্ডে অসহায় এবং দুঃস্থ পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ কালে এ তথ্য পাওয়া গেছে। বেনাপোল ইউনিয়নাধীন পোড়াবাড়ী নারায়ণপুর এলাকায় অবস্থিত আ.লীগ নেতা শহীদুজ্জামানের নিজস্ব প্রতিষ্ঠান “মেসার্স নাজারী ট্রেডার্স” এর পক্ষ থেকে এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে বলে প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।

খাদ্য সামগ্রী বিতরণ সম্পর্কে কিছু জানতে চাইলে প্রতিষ্ঠানটি’র ব্যবস্থাপনা পরিচালক ও আ.লীগ নেতা শহীদুজ্জামান মুঠো ফোনে আমাদেরকে জানিয়েছেন, মহামারী করোনা পরবর্তী সময় অনেক মানুষ কর্সংস্থান হারিয়েছেন,বিশেষ করে যারা দিন আনে দিন খায় তাদের পক্ষে পরিমিত খাদ্য সংবরণ করা কষ্ট হয়ে দাড়িয়েছে, তাদের সেই অবস্থার কথা চিন্তা করে এবং অসহায় মানুষ গুলো যেন ঈদ খাদ্য সামগ্রী’র অভাবে কষ্ট না পায়, সেদিক লক্ষ্য রেখে আমার এই খাদ্য বিতরণ কর্মসুচি গ্রহণের মূল উদ্দেশ্য। বেনাপোল ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সবকটিতে এই ঈদ খাদ্য সামগ্রী ভ্যানে করে বাড়ী বাড়ী পৌছে দেওয়া হচ্ছে।

উল্লেখ্য, ছাত্র রাজনীতি থেকে উঠে আসা এই তরুণ আ.লীগ নেতা মোঃ শহীদুজ্জান শহীদ এবং তার প্রতিষ্ঠান কোভিড-১৯ মহামারী করোনা কালীন সময় অসহায় এবং দুঃস্থদের মাঝে প্রায়ই সময় দৈনন্দিন খাদ্য সামগ্রী ও নগদ টাকা সহ শাড়ী,লুঙ্গী বিতরণ করতে দেখা যায়।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ