সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫


প্রকাশিত : ২৬ মে ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় পাথরবাহী ট্রাক এবং যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে শেষ খবর পাওয়া পর্যন্ত পাঁচ কৃষি শ্রমিকের প্রাণহানি ঘটেছে। বুধবার (২৫ মে) দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোজা ব্রিজ এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪), একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম এবং গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, বুধবার দিবাগত রাত ২টার দিকে লেগুনাটি হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রী নিয়ে নাটোরের দিকে দিকে যাচ্ছিল। লেগুনাটি হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক দিয়ে গোজা ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি বলেছেন, এতে ঘটনাস্থলেই চারজন নিহত ও ছয়জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ এবং রাজশাহী হাসপাতালে নিয়ে পাঠানো হয়। এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

উল্লেখ্য, দুর্ঘটনা কবলিত লেগুনা এবং ট্রাকটিকে থানা হেফাজতে রাখা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরে প্রস্তুতি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ