৪ দিনেও গ্রেফতার হয়নি সাংবাদিক প্রদীপ’র হত্যাকারি: কলাপাড়ায় মানববন্ধন

প্রকাশিত : ৯ জুন ২০২২

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। ৪ দিনেও গ্রেফতার হয়নি পটুয়াখালীর কলাপাড়ায় সাংবাদিক আবু জাফর প্রদীপ’র হত্যাকারি। নৃশংসভাবে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে কর্মরত গণমাধ্যমকর্মীরা। বৃহস্পতিবার বেলা ১১ টায় প্রেসক্লাবের সামনের সড়কে কলাপাড়া সাংবাদিক ক্লাব এ কর্মসূচির আয়োজন করে।

সংগঠনের সভাপতি নীল রতন কুন্ডুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাবেক সভাপতি মেজবাহউদ্দিন মাননু, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু, সাংবাদিক গোফরান বিশ্বাস পলাশ, রিপোর্টার্স ক্লাব সভাপতি এসকে রঞ্জন, সাংবাদিক ফোরামের সভাপতি নুরুল আমিন, সাংবাদিক রাসেল কবির মুরাদ, রাসেল মোল্লা, ওমর ফারুক, ইমন আল আহসান ও নিহত প্রদীপের ভাই মনিরুল ইসলাম টুটুল প্রমুখ।

বক্তারা বলেন, প্রদীপ হত্যায় যারাই জড়িত থাকুক তাদের দ্রæত গ্রেফতার করা হোক। একইসাথে এ হত্যা কান্ডের সঠিক কারন অনুসন্ধানের দাবি করেন।

উল্লেখ্য, গত রবিবার ৫ জুন রাত দেড়টার দিকে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের রজপাড়া গ্রামের নিজ বাড়ির পুকুর থেকে প্রদীপের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৬ জুন রাতে নিহতের স্ত্রী জিনিয়া আক্তার প্রদীপের সেজভাই সোহাগকে প্রধান আসামী করে অজ্ঞাত আরো পাঁচজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার চারদিন অতিবাহিত হলেও এ হত্যায় জড়িত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.আসাদুর রহমান জানান, এ ঘটনায় আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :