সিরাজগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবককে আটক

প্রকাশিত : ২৬ জুন ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। বিষয়টি নিশ্চিত করেছেন সলঙ্গা থানার উপ-পরিদর্শক দয়াল কুমার। শনিবার (২৫ জুন) দুপুরে ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে সলঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আটককৃত যুবক হাটিকুমরুল ইউনিয়নের চরবাগদা গ্রামের নাসির তালুকদারের ছেলে আব্দুর রাজ্জাককে (৩২)।

জানা যায়, আব্দুর রাজ্জাক ধর্ষণের শিকার ওই গৃহবধূকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ২৪ জুন শুক্রবার রাত অনুমানিক ১০ টার সময় গৃহবধূ প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের বাইরে বাথরুমে গেলে এই সুযোগে আব্দুর রাজ্জাক গৃহবধূর ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। গৃহবধূ ঘরে প্রবেশ করতেই তাকে মুখ চেপে ধরে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করতে থাকে। একপর্যায়ে গৃহবধূর আত্মচিৎকারে গৃহবধূর শ্বশুর ও প্রতিবেশীরা এসে গৃহবধূকে উদ্ধার করে এবং আব্দুর রাজ্জাককে আটক করে সলঙ্গা থানা পুলিশে খবর দিলে সলঙ্গা থানা পুলিশ আব্দুর রাজ্জাককে আটক করে থানা হেফাজতে নেয়।

এলাকাবাসী ও নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন, আব্দুর রাজ্জাক আগে থেকেই চরিত্রহীন হিসেবে এলাকায় পরিচিত। অর্থসম্পদ থাকায় কাউকেই দেখে ভয় পায় না। গৃহবধূর স্বামী গরিব মানুষ হওয়ায় সে সুযোগ নিয়েছে। আমরাও রাজ্জাকের শাস্তির দাবি জানাই।

বিষয়টি নিশ্চিত করে সলঙ্গা থানার উপ-পরিদর্শক দয়াল কুমার বলেন, ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেছে। আটককৃত আসামিকে জেলহাজতে প্রেরণ করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :