গলাচিপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছের পোনা অবমুক্ত ও বিরতণ

প্রকাশিত : ২৪ জুলাই ২০২২

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’ এই প্রতিপাদ্যের আলোকে পটুয়াখালীর গলাচিপায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ এর দ্বিতীয় দিনে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে গলাচিপা সরকারি দীঘিসহ ৩২টি মস্জিদ, মন্দির,মুক্তিযোদ্ধা খাল এবং বিভিন্ন সরকারি জলাশয়ে চার’শ ২৭ কেজি রুই, কাতলা, মৃগেলসহ নানা প্রজাতির মাছের পোনা অবমুক্ত ও বিতরণ করা হয়েছে।

রবিবার(২৪ জুলাই) বেলা ১১টায় উপজেলা মৎস্য দপ্তরের সামনে সরকারি দিঘীতে মাছের পোনা অবমুক্ত ও বিতরণ কালে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জহিরুন্নবীর সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু শাহিন শাহ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, মুক্তিযোদ্ধা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মীর রেজাউল করিম, খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা আজাহারুল ইসলাম ও প্রেস ক্লাব সভাপতিসমিত কুমার দত্ত মলয়, সিনিয়র সাংবাদিক মু. খালিদ হোসেন মিলটন, সাংবাদিক সজ্ঞিব দাস, সহ প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের কর্মকর্তা-কর্মচারি বৃন্দ, বিভিন্ন মস্জিদ-মন্দির কমিটির নেতৃবৃন্দ, ক্ষুদ্র ও প্রান্তিক সৎস্য চাষিসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ।

আপনার মতামত লিখুন :