গলাচিপায় বিজিবি’র সাবেক প্রধান লে.জেনারেল (অব.) আবুল হোসেনের গণসংযোগ

প্রকাশিত : ২৪ জুলাই ২০২২

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় রবিবার (২৪ জুলাই) বেলা ১১ টায় লেফটেন্যান্ট জেনারেল আবুল হোসেন গণসংযোগ করেছেন। স্থানীয় ফেরিঘাটে এসে পৌছলে কয়েক হাজার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। হর্সোৎফুল্ল মানুষের গগণ বিদারী ¯েøাগানে মুখর হয়ে ওঠে পুরো এলাকা। ‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু, আরেকবার দরকার শেখ হাসিনার সরকার, আবুল হোসেনের আগমন শুভেচ্ছা- স্বাগতম।

আবুল হোসেন ফেরিঘাট থেকে মিছিল সহকারে পৌর মুক্তমঞ্চে উপস্থিত হয়ে জনতার উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন। এর আগে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন। বক্তব্যে তিনি পদ্মা সেতুসহ দেশের মেগা প্রকল্প বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ এলাকায় তাপ বিদ্যুৎ কেন্দ্র, পায়রা বন্দর সহ আরও অনেক প্রকল্প গ্রহন করেছে এ সরকার। এর অর্থনৈতিক সুবিধা এ এলাকার মানুষ যাতে পায় তার জন্য পরবর্তী প্রজন্ম ভোগ করতে পারে তার জন্য প্রয়োজনীয় শিক্ষায় শিক্ষিত হওয়ার পরামর্শ দেন।

আগামী নির্বাচনেও উন্নয়নের ধারাবহিকতা বজায় রাখতে আওয়ামী লীগকে ভোট দেয়ার আহŸান জানান। বক্তব্যে তিনি নৌকার কান্ডারী হয়ে এ এলাকার জনগণের সেবা করার আকাঙ্খা ব্যক্ত করেন। তার বাসভবনে উপস্থিত সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। গলাচিপা সরকারি কলেজ, মহিলা কলেজ, গলাচিপা সরকারি মাধ্যমিক বিদ্যালয়, বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ছাত্রছাত্রীদের সাথে কুশল বিনিময় করেন।

এছাড়া গলাচিপা পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলোতে হেটে হেটে ব্যবসায়ী ও পথচারীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। তার ঘনিষ্ট সূত্র জানায়, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে তিনি মনোনয়ন প্রত্যাশী। তার এ সফরকে কেন্দ্র করে আওয়ামী লীগের সাধারণ ভোটারদের মধ্যে বেশ আগ্রহ দেখা গেছে। দলের মধ্যেও শুরু হয়েছে মেরুকরন।

আপনার মতামত লিখুন :