বগুড়ায় সড়কে ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় ট্রাকচালক গ্রেপ্তার

প্রকাশিত : ২৫ জুলাই ২০২২

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় পলিটেকনিকের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জেলার শেরপুর উপজেলার থানা এলাকা থেকে ট্রাক চালক আমিনুর ইসলামকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার সকাল সাড়ে ১০টায় প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান। গ্রেপ্তার আমিনুর দিনাজপুরের হোসেনপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। বর্তমানে তিনি শেরপুরের রাজাপুরে বাস করেন।

জানা যায়, গত ২৩ জুলাই দুপুর দেড়টার দিকে শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কের দ্বিতীয় রাইপাস সড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকার খোকন মোহন্তের ছেলে সাগর মোহন্ত (২১) এবং সিরাজগঞ্জের শাহজাদপুরের জামিরতা এলাকার আলমাস হোসেনের ছেলে তানভীর হোসেন (২১) নিহত হন।তারা দুজনই বগুড়া সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

এই ঘটনার পরই নিহত সাগরের চাচা শাজাহানপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর থেকেই র‌্যাব এ ঘটনায় জড়িত ট্রাক চালককে গ্রেপ্তারে ব্যাপক গোয়েন্দা নজরদারি শুরু করেন। পরে রবিবার রাতে ট্রাক চালক আমিনুরকে শেরপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান জানান, গ্রেপ্তার ট্রাক চালক আমিনুর ইসলাম দুর্ঘটনার পর থেকেই বগুড়া জেলার বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিলেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন :