বিএনপির উদ্যোগে কুলাউড়ার মিরশংকরে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান

প্রকাশিত : ২৬ জুলাই ২০২২

কুলাউড়া বিএনপির ফ্রি মেডিকেল ও ঔষধ বিতরণ কর্মসূচির উদ্যোগে এবং ঢাকা মেট্রোপলিটান আইনজীবী সমিতির সহায়তায় গতকাল ২৪/০৭/২২, রোববার উপজেলার জয়চন্ডী ইউনিয়নের বন্যা বিধ্বস্ত মিরশংকর এলাকার বিপুল সংখ্যক বন্যার্তদের স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

এসময় কর্মসূচির প্রধান ডা. মোঃ কেরামত আলী ও সদস্য সচিব কামাল হোসেন বক্তব্য রাখেন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সিলেট বিভাগ বাস্তবায়নের কিংবদন্তী এড. আবেদ রাজা এ কর্মসূচির উদ্যোক্তা ও তাঁর উদ্যোগে বিভিন্ন বন্যার্ত বিপন্ন মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে বলে তারা জানান। তারা এ কর্মসূচিকে সহযোগিতা করার জন্য ঢাকা মেট্রোপলিটান আইনজীবী সমিতিকে ধন্যবাদ জানান।

এর পূর্বে এ কর্মসূচির মাধ্যমে ভুকশিমইলের গৌড়করণ, কুলাউড়া পৌরসভার ইয়াকুব তাজুল কলেজ ও রাবেয়া আদর্শ প্রাথমিক বিদ্যালয়, শ্রীপুর জালালিয়া মাদ্রাসার বন্যার্তদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। কর্মসূচি সমন্বয় করেন স্থানীয় বিএনপি নেতা হাজী আব্দুল হক, সাইফুল ইসলাম, শ্রমিক নেতা দেলোয়ার হোসেন দেলু, যুবদল নেতা মোঃ দুলালসহ অন্যান্যরা।

আপনার মতামত লিখুন :