কলাপাড়ায় ট্রলির ধক্কায় পায়রা বন্দরের নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত : ২৭ জুলাই ২০২২

পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলির ধাক্কায় ইউসুফ মৃধা (৩০) নামের পায়রা বন্দরে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছেন। এ ঘটনায় হারুন হাওলাদার (৩৯) নামের আরও এক ব্যক্তি আহত হয়েছেন। বুধবার সকাল ৮টার দিকে নিশানবাড়িয়ার ফোরলেন সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত ইউসুফ উপজেলার চাকামাইয়া ইউপির নিশানবাড়িয়া গ্রামের মৃত কাদের মৃধার ছেলে। সে পায়রা বন্দরের ফাস্র্ট টার্মিনাল প্রজেক্টের অপারেটর হিসেবে কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নিশানবাড়িয়া থেকে ইউসুফ ও হারুন মোটরসাইকেল যোগে পায়রা বন্দরের দিকে যাচ্ছিলো। এ সময় ফোর লেন সড়কের শেষ ব্রিজের কাছে পৌঁছালে লোন্দা থেকে আসা একটি ট্রলি ওই সড়কে ইউটার্ন করতে গিয়ে তাদের ধাক্কা দেয়। এতে তারা দুইজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন। আহত হারুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পটুয়াখালী মেডিক্যোল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে। ট্রলির চালক পলাতক রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :