সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপণ

প্রকাশিত : ২৮ জুলাই ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, ডিজিটাল বাংলাদেশের রূপকার, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়-এর ৫২ তম জন্মদিন উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে বিকাল ৪টায়, ঢাকা মহানগর নাট্যমঞ্চে বৃক্ষরোপণ, বাদ আছর ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ের নিচতলায় দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, সজীব ওয়াজেদ জয় সমৃদ্ধ আগামীর বাংলাদেশ। আগামীর আওয়ামী লীগের কর্ণধার। সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের রূপকার। তাঁর কারণেই বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট আজ মহাবিশ্বে। কিন্তু সুশীল সমাজের একশ্রেণীর কিছু লোক রয়েছেন যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পাশে খুনী জিয়াউর রহমানকে বসাতে চায়, বিশ্বমানবতার মা বাংলাদেশের উন্নয়নের কবি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পাশে মুর্খ খালেদা জিয়াকে এবং একজন সজ্জন শিক্ষিত মার্জিত সজীব ওয়াজেদ জয়ের পাশে কুলাঙ্গার, চোর তারেক জিয়াকে বসাতে চায় যা সত্যিই একটি হাস্যকর ব্যাপার। মনে রাখবেন বঙ্গবন্ধুর পরিবারের সাথে খুনি জিয়ার পরিবারের তুলনা হতে পারে না।

তিনি যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন-আগামী নির্বাচনকে সামনে রেখে চলমান বিভিন্ন বিষয় নিয়ে নানামুখী ষড়যন্ত্র করছে বিএনপি-জামাত। তাদেরকে কঠোর হাতে প্রতিহত করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগর প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, মোঃ নবী নেওয়াজ, মোঃ মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ, মোঃ জসিম মাতুব্বর, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সুব্রত পাল, মুহা: বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, মোঃ সাইফুর রহমান সোহাগ, মোঃ জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোঃ মহিউদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিছ মিয়া শেখ সাগর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাড. মোঃ হেমায়েত উদ্দিন মোল্লা, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-আন্তর্জাতিক সম্পাদক মোঃ সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল হাসান সুপ্ত, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-ক্রীড়া সম্পাদক মোঃ আবদুর রহমান, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া শামীমসহ কেন্দ্রীয় মহানগরও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :