ঝালকাঠিতে পান্তা ভাত খেতে দেওয়ায় অভিমানে কিশোরীর আত্মহত্যা

প্রকাশিত : ২৯ জুলাই ২০২২

ঝালকাঠির রাজাপুরে স্বর্ণা আক্তার নামে ১৪ বছর বয়সী এক কিশোরী আত্মহত্যা করেছে। তার মায়ের দাবি, পান্তা ভাত খেতে দেয়ায় অভিমান করে এমন ঘটনা ঘটিয়েছে সে। বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর ১১টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের মানকিগুচ্ছ গ্রামে কিশোরীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। কিশোরী স্বর্ণা মানকি গুচ্ছ গ্রামের বাসিন্দা মো. শহিদুল ইসলামের মেয়ে।

কিশোরীর মা মাকসুদা বেগম জানান, তাদের তিনটি মেয়ে। বড় মেয়ে শ্বশুরবাড়ি থাকে। মেজো মেয়ে স্বর্ণা কিছুটা সহজ সরল প্রকৃতির। ঘটনার দিন বৃহস্পতিবার স্বর্ণা তার মায়ের কাছে সকালের নাস্তা খেতে চায়। এ সময় স্বর্ণাকে পান্তা ভাত খেয়ে দিয়ে মা মাকসুদা বেগম ছোট মেয়ে লিনাকে নিয়ে স্কুলে চলে যায়। স্কুল থেকে মাকসুদা বাড়ি ফিরে বসত ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না গলায় জড়িয়ে ফাঁস লাগানো অবস্থায় স্বর্ণাকে ঝুলতে দেখে স্থানীয়দের খবর দেন।

পরে স্থানীয়রা স্বর্ণাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামায় এবং পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বর্ণার মৃতদেহ থানায় নিয়ে আসে।

রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. মোস্তফা কামাল বলেন, কিশোরীর মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :