কারওয়ান বাজার থেকে ছিনতাই হওয়া পারিশার ফোন উদ্ধার, আটক ৩

প্রকাশিত : ৩ আগস্ট ২০২২

অবশেষে উদ্ধার হলো রাজধানীর কারওয়ান বাজার থেকে ছিনতাই হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারিশা আক্তারের মোবাইল ফোন। ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ। মামলা রুজু হওয়ার ১০ দিনের মধ্যে চার্জশিটও জমা দিয়েছে পুলিশ। বুধবার (৩ আগস্ট) দুপুরে তেজগাঁও থানায় এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, রাজধানী কারওয়ান বাজার থেকে গতকাল (২ আগস্ট) রাশেদুল ইসলাম, মো. রিপন ও আকাশকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে তারা। চুরি করা মোবাইলটি চার হাজার টাকার বিনিময়ে বিক্রি করে ছিনতাইকারীরা।

সংবাদ সম্মেলনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারিশা আক্তার জানান, মোবাইল ফোন ফিরে পেয়ে এবং ছিনতাইকারীরা ধরা পড়াই তিনি আনন্দিত। পুলিশের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পারিশা জানান, সব সময় তাকে হালনাগাদ তথ্য দেয়া হয়েছে। ছিনতাইকারীদের জন্য আইনের ধারাগুলো আরও শক্ত করার দাবি জানান পারিশা।

ডিএমপির তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার রুবাইয়াত ইসলাম জানান, ছিনতাইয়ের খবর ভাইরাল হয়ে যাওয়ার কারণে ছিনতাইকারীরা আর ফোনটিকে আগের মতোই রাখেনি। ফোনটিতে ফ্যাক্টরি রিসেট করায় পুরনো ডাটাগুলো মুছে গেছে।

প্রসঙ্গত, গত ২১ জুলাই রাজধানীর কারওয়ান বাজার থেকে পারিশার মোবাইল ছিনতাই করা হয়। এ সময় সাহসিকতার সাথে পারিশা সন্দেহভাজন এক ব্যক্তিকে ধরে ফেলেন।

আপনার মতামত লিখুন :