পরাণের রাজকে নিয়ে এখন হাওয়ায় ভাসছি: পরীমণি

প্রকাশিত : ৩ আগস্ট ২০২২

আনাগত সন্তানের অপেক্ষায় আছেন শরিফুল রাজ ও পরীমণি। সব ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে তাদের ঘরে আসছে নতুন অতিথি। এই সময়টা পরীমণি তার জীবনের সেরা সময় বলে মন্তব্য করলেন। সমকালকে তিনি বললেন, আমাদের জন্য দোয়া করবেন। আমি আর রাজ জীবনের সেরা সময় কাটাচ্ছি। একদিকে ওর (সন্তান) জন্য অপেক্ষা। অন্যদিকে একের পর এক রাজের সাকসেস।

পরী জানালেন, অনাগত সন্তানের জন্য নানানভাবে প্রস্তুতি নিচ্ছেন তারা। এরই মধ্যে তার ব্যবহারের জন্য প্রায় সব কিছুরই ব্যবস্থা করে ফেলেছেন। গায়ের জামা থেকে শুরু করে জুতা, ডায়াপারসহ একটি শিশুর জন্য প্রয়োজনীয় সব কিছু প্রস্তুত করে রেখেছেন পরীমণি ও রাজ।

কুয়াকাটা অনলাই নিউজের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পরী বললেন, ‘আমার পরাণ রাজ আর আমি এখন হাওয়ায় ভাসছি। নতুন অতিথির গায়ের জামা থেকে শুরু করে জুতা, ডায়াপারসহ একটি শিশুর জন্য প্রয়োজনীয় সব কিছু প্রস্তুত । এখন কেবল অপেক্ষা আর অপেক্ষা।

এদিকে মঙ্গলবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অনাগত সন্তানের জন্য প্রস্তুতির বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন পরীমণি। ছবিতে রাজের সঙ্গে পরীকেও দেখা যায়। ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন ‘তার আসার আয়োজন।’

২০২১ সালে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার সেটে রাজের সঙ্গে প্রেম হয় পরীর। এর পর একই বছর অক্টোবরে বিয়ে করেন তারা। চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমণি। একই সঙ্গে সামনে আসে তাদের বিয়ের খবরও।

আপনার মতামত লিখুন :