সেন্ট মার্টিনে ১ লাখ পিস ইয়াবা জব্দ, মিয়ানমারের ৬ জনসহ গ্রেফতার ৯

প্রকাশিত : ৪ আগস্ট ২০২২

বঙ্গোপসাগরের সেন্ট মার্টিন এলাকায় ইয়াবার একটি বড় চালানসহ ৯ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। গ্রেফতারকৃতদের মধ্যে মিয়ানমারের নাগরিক ৬ জন। এছাড়া দুইজন রোহিঙ্গা ও একজন বাংলাদেশি রয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোররাতে কক্সবাজারের টেকনাফ উপজেলাস্থ বঙ্গোপসাগরের সেন্টমার্টিন চ্যানেল থেকে এক লাখ পিস ইয়াবার এ চালান উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকালে র‍্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক লেফটেন্যান্ট খায়রুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গোপসাগরে সেন্ট মার্টিনের অদূরে প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে র‍্যাব-১৫ দুঃসাহসিক এবং শ্বাসরুদ্ধকর এক অভিযান চালায়। এ সময় ৬ জন মিয়ানমারের নাগরিকসহ ৯ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছে থেকে ১ লক্ষ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের আলী উল্লা (৫০), জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের আবু তাহের (৪০), টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়া এলাকার জিয়াবুল হোসেন (২১), মিয়ানমারের আকিয়াব জেলার প্রত্তুমনি থানার মো. ইউনুস (৩৫), বদি আলম (২৩), এনামুল হাছান (২০), নূর মোহাম্মদ (২২), মো. রফিক (২১), সাদেক (২২)। গ্রেফতারকৃতদের টেকনাফ থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত লিখুন :