লুঙ্গি পরা দর্শক সামান আলী সরকারকে আমন্ত্রণ জানাল স্টার সিনেপ্লেক্স

প্রকাশিত : ৪ আগস্ট ২০২২

লুঙ্গি পরে ‌‘পরান’ সিনেমা দেখতে হাজির হয়েছিলেন স্টার সিনেপ্লেক্সের মিরপুর সনি স্কয়ার শাখায়। এ কারণে তার কাছে কাউন্টার থেকে টিকিট বিক্রি করা হয়নি। যদিও পরবর্তীতে হল কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন।

এবার সামান আলি সরকারকে তার পরিবারসহ স্টার সিনেপ্লেক্স আমন্ত্রণ জানায়। মিরপুরে সনি স্কয়ার শাখায় তারা‌ ‌‌’পরান’ সিনেমাটি উপভোগ করেন। তাদের ছবি প্রকাশ হয়েছে প্রেক্ষগৃহটির ফেসবুক পেইজে। যেখানে তারা লিখেছে, সম্পূর্ণ স্টার সিনেপ্লেক্স পরিবারের পক্ষ থেকে সামান আলি সরকার এবং তাঁর পরিবারকে আমাদের শ্রদ্ধা ও শুভেচ্ছা। আপনাকে খুশি করতে পেরে আমরা আনন্দিত।

বিষয়টি নিয়ে স্টার সিনেপ্লেক্সের মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ সামাজিক মাধ্যমে লিখেছেন, ‌প্রকৃত অর্থে, স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখার ক্ষেত্রে দর্শকদের পোশাক-পরিচ্ছদ নিয়ে এমন কোন নিয়ম-নীতি নেই। আমরা মনে করি, সকলেরই সিনেমা দেখার অধিকার রয়েছে। এখানে কোন বৈষম্য নেই। দর্শকদের সিনেমা দেখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা এবং সিনেমা দেখার অভিজ্ঞতাকে সুন্দর ও আনন্দময় করতে আমরা সবসময় সচেষ্ট।

তিনি আরও লেখেন, পোশাক দর্শকদের একান্তই ব্যক্তিগত স্বাধীনতা। এক্ষেত্রে আমাদের কোন বিধি-নিষেধ নেই। তাই লুঙ্গি পরে আসা দর্শকের টিকেট না পাওয়ার ঘটনাটি নিতান্তই ভুল বোঝাবুঝির ফলাফল, যা আমাদের জন্য বিব্রতকর ও দুঃখজনক। আমরা এরইমধ্যে উক্ত ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে উনাকে ও উনার পরিবারসহ স্টার সিনেপ্লেক্সে ছবি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম। উনি আমাদের কথা রেখেছেন ও আজ সন্ধ্যায় তিনি তার পরিবারসহ স্টার সিনেপ্লেক্সের মিরপুর সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ ছবিটি দেখছেন।

এই ঘটনার কথা প্রকাশের পর ‘পরান’ সিনেমার নায়ক-নায়িকা ও পরিচালকসহ অনেকেই এর প্রতিবাদ করেছেন। এমনকি বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজ দর্শক সামান আলি সরকারের সঙ্গে সিনেমাটি দেখার ইচ্ছা প্রকাশ করেন।

আপনার মতামত লিখুন :