চট্টগ্রামের নেত্রকোনায় পৌর মেয়রের সহকারীকে অপহরণ চেষ্টা, গ্রেপ্তার ৫

প্রকাশিত : ৪ আগস্ট ২০২২

চট্টগ্রামে নেত্রকোনা দুর্গাপুর পৌরসভার মেয়রের একান্ত সহকারীকে অপহরণ চেষ্টার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাত ১১টায় বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংযোগ সড়কের তুলাতলি মোড় থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেনমোহাম্মদ আকবর হোসেন (২২), মোহাম্মদ শাহীন (২৫), মোহাম্মদ মিনহাজ (২২), মোহাম্মদ আরাফাত (২২) ও মোহাম্মদ রবিন (২২)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রহিম বলেন, গত ৩০ জুলাই মেয়র আলাউদ্দিনের পরিবারের সঙ্গে দুর্গাপুর থেকে কক্সবাজারে গিয়েছিলেন তাঁর একান্ত সহকারী মোহাম্মদ সাগর খাঁন। এ সময় তাঁর সঙ্গে স্বজন ও এলাকার লোকজনও ছিলেন। বুধবার ভ্রমণ শেষে ফেরার পথে বাকলিয়া থানার তুলাতলি মোড়ে যানজট তৈরি করে তাঁদের বাসটি থামায় আকবর, শাহীন, মিনহাজ, আরাফাত ও রবিন। পরে বাসযাত্রী মেয়রের পিএস সাগর খাঁনকে খোঁজ করতে থাকেন তাঁরা।

এ সময় মেয়রের পিএস সাগর পরিচয় দেওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে বাস থেকে টেনে-হিঁচড়ে নামিয়ে মারধর করা হয়। একপর্যায়ে তাঁকে অপহরণ করে অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। কিন্তু সাগর খাঁনের চিৎকারে গাড়িতে থাকা যাত্রীরা আসামিদের বাধা দেন এবং আকবরকে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আকবরের তথ্যমতে শাহীন, মিনহাজ, আরাফাত ও রবিনকে আটক করে। ওসি মোহাম্মদ আব্দুর রহিম বলেন, এ ঘটনায় পৌর মেয়রের একান্ত সহকারী সাগর খাঁন বাদী হয়ে একটি মামলা করেছেন।

আপনার মতামত লিখুন :