শেখ কামাল এর দশমিনায় ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন

প্রকাশিত : ৬ আগস্ট ২০২২

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় উপলক্ষে প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ক্যাপটেন শেখ কামাল এর ৭৩তম জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার সকাল ৯টায় বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনা সভা, বাদ জুমা উপজেলার সকল মসজিদে দোয়া মিলাদ ও মন্দিরে বিশেষ প্রর্থনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তযোদ্ধা আবদুল আজিজ মিয়া।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. জাফর আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, উপজেলা আওয়ালীলীগ ও সহযোগী সংগঠনের নেতবৃন্দ, উপজেলা বিভিন্ন দপ্তরে প্রদান, ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, এনজিও প্রতিনিধি, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদকর্মী।

পরে বিকেল ৪ টায় দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার ফুটবল খেলা এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

 

আপনার মতামত লিখুন :