অর্থনীতি ধ্বংসের প্রমাণ মধ্যরাতে জ্বালানির দাম বৃদ্ধি: ফখরুল

প্রকাশিত : ৬ আগস্ট ২০২২

দুর্নীতির মধ্য দিয়ে দেশের অর্থনীতি ধ্বংসের প্রমাণ, মধ্যরাতে জ্বালানির দাম বৃদ্ধি। এর ফলে ভাড়া থেকে শুরু করে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে, ক্ষতিগ্রস্ত হবে সাধারণ মানুষ। এমন মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রদলের সমাবেশে এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় তিনি বলেন, জ্বালানি মন্ত্রী বলেছিলেন, তেলের দাম সহনীয় পর্যায়ে বাড়ানো হবে। কিন্তু কয়েক ঘণ্টা যেতে না যেতেই জ্বালানি তেলের দাম দ্বিগুণ বাড়ানো হয়েছে। এইভাবে মানুষের ওপর যে অত্যাচার-নির্যাতন শুরু হয়েছে তাতে মানুষ এখন দিশেহারা হয়ে পড়েছে।

সমাবেশে দেশের অর্জনকে যারা কেড়ে নিয়েছে তাদের ক্ষমতা থেকে নামিয়ে দেয়ার সময় এসেছ উল্লেখ করে রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ করে কর্তৃত্ববাদী সরকারকে সরিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠার আহবান জানান বক্তারা। এছাড়াও সমাবেশে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ কর্মসূচিতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অযাচিত হামলা-নির্যাতন বন্ধে, কঠোর হুঁশিয়ারি দেন বক্তারা।

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূর আলমের হত্যার প্রতিবাদে সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালনের অংশ হিসেবে সকাল থেকেই সমাবেশেস্থলে জড়ো হন নেতা-কর্মীরা।

আপনার মতামত লিখুন :