জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে দশমিনায় বিএনপির বিক্ষোভ

প্রকাশিত : ৭ আগস্ট ২০২২

দশমিনা(পটুয়াখালী) সংবাদদাতা।। ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলিবর্ষনে ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যা এবং সার, জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাধে পটুয়াখালীর দশমিনায় উপজেলা কৃষক দলের উদ্যেগে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি দলটি। রোববার বেলা ১১টায় উপজেলা বিএনপির কার্যলয়ের সামনের সড়কে এ প্রতিবাধ সমাবেশ কর্মসূচি করা হয়েছে।

বিক্ষোভ সামবেশে উপজেলা কৃষক দলের আহ্বায়ক আব্দুল হক মুন্সির সভাপতিত্বে ও উপজেলা কৃষক দলের সদস্য সচিব মজিবুর রহমান প্যাদার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আলিম তালুকদার, সাধারন সম্পাদক মো. শাহ আলম শানু, উপজেলা বিএপির সাবেক সাধারন সম্পাদক ফখরুজ্জামান বাদল, হুমায়ন কবির মিলন, ইয়াসিন আলী খান, স্বেচ্ছা সেবক দলের আহবায়ক যোবায়ের হাসোন আক্কাচ, সালাহ উদ্দিন, শাওন ও ছাত্র দলের সভাপতি কাজী তানজিল আহম্মেদ রিডেন প্রমূখ।

এসময় বক্তারা বলেন-ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলিবর্ষনে ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যা এবং সার, জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাধে এ সমাবেশ। জনগনের নেজ্য অধিকার আদায়ের দাবিতে বিএনপি ও সহযোগি সংগঠন সব সময় রাজ পাথে আছে এবং থাকবে বলে বলেন তারা।

সঞ্জয় ব্যানার্জী
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

আপনার মতামত লিখুন :