নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২

নরসিংদী শহরের বিলাসদী এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রামগামী কর্ণফুলি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন ওই নারী। পরে দুপুর সাড়ে ১২টার দিকে বিলাসদী এলাকার ওই রেলক্রসিং থেকে তার মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। নিহত নারীর নাম-পরিচয় এখনো জানা যায়নি। তার আনুমানিক বয়স ৫৫ বছরের কাছাকাছি বলে ধারণা করা হচ্ছে। নিহত নারীর পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা কর্ণফুলি এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল। বেলা ১১টার দিকে বটতলা রেলক্রসিং অতিক্রমের সময় ওই নারী ট্রেনে কাটা পড়েন। এসময় ওই নারী অসতর্কভাবে হেঁটে রেলক্রসিং পার হচ্ছিলেন। খবর পেয়ে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী জানান, হেঁটে রেলক্রসিং পার হওয়ার সময় কর্ণফুলি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে ওই নারীর মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় জানার চেষ্টা চালাচ্ছি আমরা। ময়নাতদন্তের জন্য তার মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :