নারায়ণগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ভাড়াটিয়ার শ্লীলতাহানি

প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী মোসা. স্বপ্না আক্তার বাদী হয়ে মো. রোমানকে (৩৪) অভিযুক্ত বানিয়ে থানায় মামলা করেছেন। রবিবার (১৪ আগস্ট) দিনগত রাতে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি মো. রোমান নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকার মৃত অহিদুল্লার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগীর নারী গ্রেফতার হওয়া আসামির বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করাকালীন সময়ে বিগত ৫ বছর যাবৎ তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কের এক পর্যায়ে আসামি তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় তার ভাড়াটিয়া বাসায় এসে তাকে ধর্ষণ করেন।

গত ১২ আগস্ট রাতে আসামি রোমান পাঠানটুলী এলাকার নীট কনসার্ন গার্মেন্টসের পিছনে তার ভাড়া বাসায় এসে আবারও ভুক্তভোগীকে ধর্ষণ করেন। এরপর ভুক্তভোগী নারী রোমানকে বিয়ের কথা বললে সে তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেন। এমনকি যদি সে পুনরায় বিয়ের কথা বলে তাহলে তাকে খুন করবে বলেও হুমকি প্রদান করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম বার জানান, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। মামলার প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :