জামালপুরে ৬ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল বিজিবি

প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২

জামালপুরে প্রায় ৬ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করেছে ৩৫ বিজিবি ব্যাটালিয়ন। রবিবার (১৪ আগস্ট) সকাল ১২টায় ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন পি এস সির উপস্থিতিতে বিজিবির প্রশিক্ষণ মাঠে মাদকদ্রব্য ধ্বংসের আয়োজন করা হয়।

এ সময় জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জাহিদুল ইসলাম খান, চর রাজিবপুর কুড়িগ্রাম, উপজেলা নির্বাহী অফিসার অমিয় চক্রবর্তী, সহকারী কমিশনার নুসরাত জাহান- জামালপুর, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ- জামালপুর, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো, রকিবুল হাসান- কুড়িগ্রাম এবং কুড়িগ্রাম ও জামালপুর জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ এবং পরিবেশ অধিদফতর ও সাংবাদিক প্রতিনিধিগণের উপস্থিত ছিলেন।

এরপর সকলের উপস্থিতিতে জামালপুর ব্যাটালিয়ন বিজিবির আটককৃত এক লাখ ৫৮ হাজার ২১০ পিস ইয়াবা, ছয় হাজার ৩৩৪ বোতল বিভিন্ন প্রকার মদ, প্রায় ৫৪ কেজি গাঁজা, ৪৬৪ বোতল ফেনসিডিল, ১৯টি বিয়ার, ৩৭১ পিস সেনেগ্রা ট্যাবলেট, দুই গ্রাম হেরোইন এবং তিনটি নেশা জাতীয় ইনজেকশন ধ্বংস করা হয়।

বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন মাদকদ্রব্য পাচার রোধে বিজিবির পাশাপাশি অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সুশীল সমাজ গণমাধ্যমের কর্মীসহ সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :