বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত

প্রকাশিত : ১৬ আগস্ট ২০২২

বগুড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত হয়েছেন। সোমবার (১৫ আগস্ট) রাত ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়া শহরতলীর মাটিডালী বিমান মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বগুড়া সদর উপজেলার কালিবালা গ্রামের তোজাম্মেল হকের ছেলে হাবিব (২৬) এবং কর্ণপুর গ্রামের রুস্তম আলীর ছেলে রকি (২৫)।

জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, হাবিব ও রকি একটি মোটরসাইকেলযোগে মহাস্থানের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মাটিডালী বিমান মোড় এলাকায় পৌঁছালে রংপুর থেকে ঢাকাগামী কলাবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই জন গুরুতর আহত হয়। তাদের মধ্যে হাবিবকে উদ্ধার করে টিএমএসএস হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া রকিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। নিহত দুই জনের লাশ পুলিশ হেফাজতে রয়েছে। তিনি আরও জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি দ্রুত এলাকা ত্যাগ করায় চালক এবং হেলপারকে আটক করা যায়নি। হাইওয়ে পুলিশ এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :