নারায়ণগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ ও হত্যা ৩ আসামির যাবজ্জীবন

প্রকাশিত : ১৬ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদ্রাসা ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ ও হত্যার ঘটনায় তিন আসামির যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং দুই আসামিকে খালাস দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল আসামিদের উপস্থিতিতে এই আদেশ দেন। সাজা প্রাপ্তরা হলেন, ইব্রাহিম ওরফে মনা, হৃদয় ও জহিরুল ইসলাম ওরফে টিটু।

আর খালাস পেয়েছেন হাবিব ও শাওন নামে দুই আসামী। মামলার বিবরণে জানা গেছে, ২০১৫ সালের ১০ অক্টোবর ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের মধ্য ধর্মগঞ্জ এলাকায় রাজিম উদ্দিনের বাড়ির ২য় তলায় মাদ্রাসা ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়। এ ঘটনার পরদিন নিহতের মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

আদালত পুলিশের পরির্দশক আসাদুজ্জামান জানান, মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইকবাল পাঁচ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন। পরে বিচারকাজ শুরু হলে এই মামলায় ১১জন আদালতে স্বাক্ষ্য দেন। এই স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে আসামি ইব্রাহিম, হৃদয় ও জহিরুলকে দোষি সাব্যস্ত করে আদালত যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবি (পিপি) অ্যাড. রকিব উদ্দিন বলেন, দেরিতে হলেও বাদীপক্ষ ন্যায়বিচার পেয়েছেন। এই রায়ের ব্যাপারে তারা সন্তুষ্ট আছেন।

আপনার মতামত লিখুন :