টাঙ্গাইলের মধুপুরে চোরাই মোটরসাইকেল ও স্বর্ণালংকারসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত : ১৬ আগস্ট ২০২২

টাঙ্গাইলের মধুপুরে তিনটি চোরাই মোটারসাইকেল ও স্বর্ণালঙ্কারসহ আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মধুপুরের মাইজবাড়ি গ্রামের মৃত জহুর আলীর ছেলে আরিফুল ইসলাম (৩৬)। জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার হবি মাহমুদের ছেলে হামিদুল (৩২) ও জাহিদ (২৮)।

ফরিদপুরের সদরপুর উপজেলার ব্রাহ্মদি গ্রামের রাজা বেপারির ছেলে ফিরুজ মাহমুদ। বিষয়টি নিশ্চিত করে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, বিভিন্ন সময়ে মধুপুরসহ বিভিন্ন এলাকায় চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে মালামাল চুরির ঘটনা ঘটছিলো। এ বিষয়গুলো তদন্ত করে অপকর্মে জড়িতদের গ্রেপ্তারের জন্য উপপরিদর্শক ফরহাদ হোসেনের নেতৃত্বে একটি দল অভিযান চালাতে থাকে।

সোমবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের হেফাজতে থাকা তিনটি মোটারসাইকেল ও চার ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। এ চোর চক্রটি মধুপুর, ফুলবাড়িয়া, ঘাটাইলসহ বেশ কিছু এলাকায় চুরি করতো। দুপুরে তাদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :