নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে আটক ৪

প্রকাশিত : ১৭ আগস্ট ২০২২

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বাগডোব ও জোনাইল বাজারে অভিযান চালিয়ে পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ৪ যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত চালানো অভিযানে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত কম্পিউটার জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার পাড় বাগডোব গ্রামের মোখলেসুর রহমানের ছেলে আজাদ হোসেন (২৯), বাগডোব গ্রামের জয়েন্ট উদ্দিন এর ছেলে আল আমিন (২৭), রইস উদ্দিনের ছেলে শামসুল হক (৪২) এবং চাঁদপুর গ্রামের আসাদের ছেলে জসিম উদ্দিন (৩৫)।

এ বিষয়ে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত উপজেলার বাগডোব ও জোনাইল বাজারে অভিযান পরিচালনা করে। এ সময় আজাদ, আল আমিন, শামসুল হক ও জসীমউদ্দীনের কম্পিউটারের হার্ডডিস্ক চেক করে পর্নোগ্রাফি পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করতো। মূলত গ্রেপ্ততারকৃত আসামিরা কম্পিউটারের দোকানে গান, সফটওয়ার লোড, মোবাইলের যন্ত্রাংশ বিক্রি ও সারাইয়ের ব্যবসার আড়ালে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করত। গ্রেপ্ততারকৃত ৪ আসামির বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :