স্বেচ্ছাসেবক লীগ সভাপতিকে কুপিয়ে জখম: সন্ত্রাসীদের গ্রেফতারের বিচারের দাবীতে বিক্ষোভ

প্রকাশিত : ১৮ আগস্ট ২০২২

আমতলী (বরগুনা) প্রতিনিধি। বরগুনার আমতলী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোয়াজ্জেম হোসেন খানকে কুপিয়ে গুরুত্বর আহত করার ঘটনায় জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলি প্রদক্ষিন করে নতুন বাজার চৌরাস্তায় গিয়ে শেষ হয়। ওই বিক্ষোভ মিছিলে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা অংশ নেয়। পরে চৌরাস্তায় উপজেলা যুবলীগ সভাপতি জিএম ওসমানী হাসানের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন ফকির, আওয়ামীলীগ নেতা গাজী সামসুল হক, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর কবির, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদ দেওয়ান, পৌর যুবলীগের সভাপতি অ্যাড মোঃ অরিফুল উল হাসান, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসাইন, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মোঃ আব্দুল মতিন খান, পৌর ছাত্রলীগ সভাপতি জুয়েল গাজী প্রমুখ।

সভায় বক্তারা কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃেন্দর কাছে বিএনপি জামাতের দোষর, সস্ত্রাসের গডফাদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানকে দল থেকে বহিস্কার করার জন্য তাদের কাছে অনুরোধ করেন। অবিলম্বে সেচ্ছাসেবক লীগ সভাপতি মোয়াজ্জেম হোসেন খানের উপড় হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানান। অন্যথায় তারা আরো কঠোর কর্মসূচির হুশিয়ারী প্রদান করেন।

উল্লেখ্য গত ১৬ আগষ্ট রাত ৮ টার দিকে পৌর শহরের সাকিব প্লাজার সামনে বসে মেয়র অনুসারী ছাত্রলীগ নেতা সবুজ মালাকারের নেতৃত্বে সন্ত্রাসীরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে।আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, ওই ঘটনায় জড়িতদের কাউকেই ছাড় দেওয়া হবে না। জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

আপনার মতামত লিখুন :