গলাচিপায় বজ্রপাতে দুইজনের মৃত্যু

প্রকাশিত : ১৮ আগস্ট ২০২২

সঞ্জিব দাস , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: গলাচিপায় পৃথক এলাকায় বজ্রপাতে দু’জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেল পৌনে চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, বজ্রপাতে নিহত দুইজন হলেন চরকাজল এলাকার মামুন প্যাদা (৩৮) ও পৌর এলাকার মোস্তফা হাওলাদার (৫০)। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম তাদের নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন।

গলাচিপা থানা ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের উত্তর চরকাজল গ্রামের গনি প্যাদার ছেলে নদীতে মাছ ধরে বাড়ি ফিরছিল। বৃহস্পতিবার বিকেলের দিকে হঠাৎ করে বজ্রবৃষ্টি শুরু হয়। এসময় মামুন বাড়ির কাছে পুকুর পাড়ে আশ্রয় নিলে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তিনি। অপরদিকে, একই সময় গলাচিপা পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের শান্তিবাগ এলাকার মোস্তফা হাওলাদার কৃষিজমিতে কাজ করছিল। পৌর এলাকার বঙ্গবন্ধু উপশহরে কৃষিকাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তারও মৃত্যু হয়।

এ বিষয়ে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, বজ্রপাতে গলাচিপা উপজেলায় দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :