জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর উত্তর বাড্ডায় দোয়া ও তবারক বিতরণ

প্রকাশিত : ১৯ আগস্ট ২০২২

জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর উত্তর বাড্ডা ৩৮ নং ওয়ার্ড তেঁতুল তলা খানকা শরীফ ইউনিট আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত দোয়া মিলাদ ও তবারক বিতরণ করছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য এ, এম জাহাঙ্গীর আলম, ফারুক মিলন ভাই, আফরোজা খন্দকার, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শেখ সেলিম ভাই, সাবেক বাড্ডা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভাই, আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিট ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আরো ছিলেন মোঃ মোতালেব হোসেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক বাডডা ইউনিয়ন আওয়ামীলীগ কামাল উদ্দিন শাহীন সাংগঠনিক সম্পাদক বাডডা থানা মোঃ জাহাঙ্গীর রহমান সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর। মোঃ আবু বকর সিদ্দিকী সাগর,সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ৩৮ নং ওয়ার্ড তেঁতুল তলা ও খানকা শরিফ ইউনিট।

বিনম্র শ্রদ্ধা ভরে স্মরণ করছি সকল শহীদদের। ১৯৭৫ সালের ১৫ আগস্ট তৎকালীন রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাড়াও ঘাতকের বুলেটে নিহত হন বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল, পুত্রবধূ সুলতানা কামাল, রোজী জামাল, ভাই শেখ নাসের, কর্নেল জামিল, বঙ্গবন্ধুর ভাগ্নে মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মণি, তার অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মণি, ভগ্নীপতি আবদুর রব সেরনিয়াবাত, শিশু বাবু, আরিফ রিন্টু খানসহ অনেকে।

ওই সময় দেশে না থাকায় প্রাণে বেঁচে যান বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার ছোট বোন শেখ রেহানা।

আপনার মতামত লিখুন :