রংপুরের মিঠাপুুকুর উপজেলায় ‘বিজিএস’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ২০ আগস্ট ২০২২

রংপুরের মিঠাপুুকুর উপজেলায় ফ্রান্সভিত্তিক দাতা সংস্থা “খওঋঊ” এর আর্থিক সহযোগিতায় বাংলা-জার্মান সম্প্রীতি (বিজিএস) উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এ সময় উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ইউনিয়নে বসবাসরত ৩৫০টি নির্বাচিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়। শনিবার সকালে উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের বিজিএস ভোকেশনাল ট্রেনিং সেন্টার প্রাঙ্গণে বিজিএস নির্বাহী পরিচালক পাইংশৈউ মারমার সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমাতুজ জোহরা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিঠাপুকুর থানা ইনচার্জ মোস্তাফিজার রহমান, পায়রাবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবার রহমান, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদুল ইসলাম, ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রাশেদা বেগম, প্রোগাম ম্যানেজার(টিভিইটি) জগদীশ চন্দ্র রায়, জোবায়ের সিদ্দিক(এমএফপি), খন্দকার হাবিবুল আরিফ(বিজিএস), বিজিএসের একাউন্টেন্ট ক্যওয়াং, রিজিওনাল ম্যানেজার ও বিজিএসের মাইক্রোফাইনান্স আতিকুল ইসলাম, বিজিএস ভোকেশনাল ট্রেনিং সেন্টারের উপাধাক্ষ্য ইমরান হোসেনসহ প্রমূখ।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ২৫ কেজি চাল, ৩কেজি আলু, ২লিটার তেল, ২কেজি পেঁয়াজ, ১কেজি লবণ এবং ১ কেজি মসুর ডালসহ সর্বমোট ৩৫ কেজি করে মালামাল প্রতিটি পরিবারকে বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ফাতেমাতুজ জোহরা বলেন, সরকারের পাশাপাশি বর্তমান দ্রব্যমূল্যের উর্ধ্বগতির বাজারে বিজিএসের কর্মসূচি সত্যিই প্রশংসার দাবীদার।ভবিষ্যতেও যেন এ ধরণের সহযোগিতা অব্যাহত রাখার জন্য অনুরোধ করেন।

আপনার মতামত লিখুন :