শরীয়তপুর থেকে ২৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ২০ আগস্ট ২০২২

শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন বালার বাজার এলাকার বেইলী ব্রীজের পশ্চিম পাশে ডিএমখালী গামী পাঁকা সড়কের উপর অভিযান পরিচালনা করে, বিপুল পরিমাণ গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল।

শনিবার (২০ আগস্ট) রাত ৩ টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর র‍্যাব-৮ কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আক্তার ও স্কোয়াড কমান্ডার তুহিন রেজার নেতৃত্বে অভিযান পরিচালনা করে আসামিদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৬ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকাপ ভ‍্যান জব্দ করা হয়।

আটককৃত আসামীরা হলো, দ্বিতীয়খন্ড কাজী কান্দি এলাকার মো. ইনছান বেপারীর ছেলে মো. রাজু বেপারী (৩৪), চর কামারকান্দি এলাকার মৃত আজিজ মাতবরের ছেলে মো. মঞ্জু মাতবর (৩৫) ও দ্বিতীয় খন্ড নিয়ামত কান্দি এলাকার আলতাপ মোল্লার ছেলে মো. হাফিজুর মোল্লা (২২)। তারা প্রত্যেকই মাদারীপুর জেলার শিবচর থানার বাসিন্দা।

আটককৃত আসামীরা র‍্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, তারা প্রত্যেকে পেশাদার মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন যাবৎ ঢাকা থেকে চাঁদপুর ফেরিঘাট ব্যবহার করে শরীয়তপুর ও মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

আসামীদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ শরীয়তপুর জেলার সখিপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে শরীয়তপুরের সখিপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :