বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান সভাপতি শামীমের

প্রকাশিত : ২০ আগস্ট ২০২২

ফরিদপুর জেলা আওয়ামী লীগ এর সভাপতি শামীম হক বিএনপি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন আপনারা নির্বাচনে দাঁড়ান নির্বাচনে জয়লাভ করুন। যদি জনগণ আপনাদের চায় আপনারা জয়যুক্ত হবেন। আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়েছি। জনগণ যদি আমাদেরকে ভালবাসেন ভোট দেন আমরা জয়যুক্ত হব। তিনি বলেন দেশে যখন একের পর এক উন্নয়ন কার্যক্রম ত্বরান্বিত হচ্ছে তখন বিএনপি-জামাতচক্র সরকারের উন্নয়নমূলক কার্যক্রমকে ব্যহত করার জন্য দেশে বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি শনিবার দুপুরে ফরিদপুর প্রেসক্লাবের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত একুশে আগস্ট ২০০৫ সালে দেশব্যাপী একযোগে বিএনপির জামাত-শিবির ও দেশ ও বিদেশী চক্রান্তে নৈরাজ্যের প্রতিবাদে জাতীয় শ্রমিকলীগ আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির ভাষণে কথা বলেন।

তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী লীগ কোন নেতার প্রেসক্রিপশনে দল পরিচালিত হবে না এখানে জননেত্রী শেখ হাসিনার কথাই শেষ কথা। তার নির্দেশনায় আওয়ামী লীগ পরিচালিত হবে। দলে কোনো সন্ত্রাসীর আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না। তিনি আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের জয়লাভ করানোর জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করা আহ্বান জানান।

জাতীয় শ্রমিক লীগ ফরিদপুর জেলা শাখার আহবায়ক গোলাম মোহাম্মদ নাছির এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশে সমর্থনে বিভিন্ন স্থান থেকে মিছিল বের হয়।

আপনার মতামত লিখুন :