রিজার্ভ ভালো আছে আরও বাড়বে পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত : ২০ আগস্ট ২০২২

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেছেন বর্তমান সরকার দেশে সুষম উন্নয়ন করতে চায়। গ্রাম শহরের ব্যবধান কমিয়ে পিছিয়ে পড়া জেলা গুলোর উন্নয়ন অগ্রাধিকার দিয়ে করতে চায়। সরকার কিছুটা টানা পোড়েনে থাকলেও সব সমস্যার সমাধান খুব শীঘ্রই হবে। এই মাসটাই হয়তো কষ্টের শেষ মাস। আমাদের রিজার্ভ ভাল আছে। আনুমানিক ৪০ এর উপরে আছে। আরও বাড়বে। আমি আমার সাধ্যমত কাজ করছি।

শনিবার দুপুর ১২ টায় সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে সুনামগঞ্জ জেলা পরিষদ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা এবং সুনামগঞ্জ জেলা পরিষদ কর্তৃক এস এস সি ও এইচ এস সি ২০২১ পরীক্ষায় জিপিএ ফাইভ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সন্মাননা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমি সফল হতাম না, তবে যিনি আমাকে পরিচালনা করেন সেই প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা পেয়েই কিছু করতে পারছি। নৈতিক শক্তি ব্যবহার করেই উন্নয়নের যাত্রা অব্যাহত রেখেছি। সবার সহযোগিতার দরকার। সুনামগঞ্জ জেলার উন্নয়নের জন্য সব কিছুই করা হবে। জায়গার খোঁজ করছি ছোট ছোট বিমান যেন নামতে পারে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার সময় বিমান বন্দরের অভাবে নামতে না পেরে হেলিকপ্টারে বন্যার পরিস্থিতি দেখেছেন।

কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, নিজেদের আত্মপরিচয় গর্বের সাথে তুলে ধরবে সুনাগরিক হয়ে দেশের কাজ করবে।

সুনামগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মোঃ মিজানুর রহমান বিপিএম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্ম কর্তা আব্দুল ওয়াহাব রাশেদ, শিক্ষাবিদ পরিমল কান্তি দে, যোগেশর দাস প্রমুখ। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি গণ কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও সন্মাননা প্রদান করেন।

আপনার মতামত লিখুন :